নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সদর থানার নতুন ওসি’র দায়িত্ব পেলেন ওবায়দুর রহমান। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র দায়িত্ব পেলেন ওবায়দুর রহমান। তিনি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাওসি (তদন্ত) হিসাবে দায়িত্ব পালন করছিলেন। রোববার নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমানকে ক্লোজ করার পর ওবায়দুর রহমানকে দায়িত্ব বুঝে দেন। নতুন দায়িত্বপ্রাপ্ত ওসি ওবায়দুর রহমান নিজেই সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হিসাবে দায়িত্ব গ্রহনের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেছিলেন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমানকে ক্লোজ নয় বদলি করা হয়েছে। পাশাপাশি ওবায়দুর রহমানকে ওসি হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে।

নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে না পারা এবং আইন শৃংখলার অবনতি হওয়ায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমানকে ক্লোজ করে খুলনা রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে বলে জানাগেছে।

তবে নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে না পারা এবং আইন শৃংখলার অবনতি হওয়ায় তাকে ক্লোজ করে খুলনা রেঞ্জ অফিসে সংযুক্ত করা হচ্ছে।
উল্লেখ্য,গত ২০ ফেব্রুয়ারি ভোররাতে রনড়াইল পৌরসভার ৭নং ওয়ার্ডের মাছিমদিয়া গ্রামে এই ডাকাতি সংগঠিত হয়েছে বলে অভিযোগে জানাগেছে। ডাকাতির সময় বাড়িতে হাসানুজ্জামান ও তার স্ত্রী ছাড়া আর কেউ ছিলেন না। ডাকাতদল জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রেখে একটি পিস্তল, একটি বন্দুক, নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ বাড়ির বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।