আন্তর্জাতিক ডেস্ক : পূর্ব জেরুজালেমে এক চেকপয়েন্টে রাতভর হামলায় অন্তত একজন ইসরায়েলি সেনা নিহত হয়েছেন। আজ রোববার ইসরায়েলের সেনাবাহিনী এই তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

এর আগে ইসরায়েলের পুলিশের এক মুখপাত্র জানান, দুই ইসরায়েলির ওপর হামলা চালানো ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। শুয়াফাত ফিলিস্তিনি শরনার্থী শিবিরের কাছে এক চেকপয়েন্টে এই হামলা হয়েছে।

ম্যাগেন ডেভিড এডম (এমএডিএ) নামে মেডিকেল জরুরি পরিষেবা জানিয়েছে, আরও এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তবে তার নাম পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

রোববার সকালে ইসরায়েলি সেনা এক বিবৃতিতে নিশ্চিত করেছে, হামলায় গুরুতর আহত এক ইসরায়েলি সেনা নিহত হয়েছেন। আহত সেনাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

রিপোর্টে বলা হয়েছে, ঘটনাস্থলের আশেপাশে কয়েক ডজন সেনা মোতায়েন করা হয়েছে এবং অভিযান অব্যাহত রয়েছে। তবে কারা এই হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত জানা যায়নি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এর আগে ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরায়েলি হামলায় অন্তত ৪ ফিলিস্তিনি মারা গেছেন। আহত হয়েছেন কয়েক ডজন মানুষ। পশ্চিম তীরের উত্তর অংশে গত ২৪ ঘণ্টায় এই হতাহতের ঘটনা ঘটে।