আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরাখণ্ডে বরযাত্রীবাহি বাস খাদে পড়ে ২৫ জন নিহত হয়েছেন। বাসটিতে ৪০ জনেরও বেশি আরোহী ছিলেন এবং তারা বিয়েবাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসটি খাদে পড়ে গেলে প্রাণহানির এই ঘটনা ঘটে। মঙ্গলবার (৪ অক্টোবর) ভারতের উত্তরাখণ্ড রাজ্যের পাউরি গাড়ওয়ালে সিমদি গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে। বুধবার (৫ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

উত্তরাখণ্ডের পুলিশ প্রধান অশোক কুমার বার্তাসংস্থা এএনআইকে জানিয়েছেন, ধুমকোটের বিরখাল এলাকায় গতকাল রাতে ঘটে যাওয়া বাস দুর্ঘটনায় ২৫ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ও এসডিআরএফ রাতেই ২১ জনকে উদ্ধার করেছে; আহতদের পার্শ্ববর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজ্য পুলিশ প্রধান রাতারাতি অভিযানের ভিজ্যুয়াল টুইট করেছেন, যাতে উদ্ধারকারী দলগুলি আহত যাত্রীদের নিরাপদে নিয়ে যেতে দেখা যায়। মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ট্র্যাজেডিতে মৃত্যুর জন্য শোক প্রকাশ করেছেন এবং বলেছেন রাজ্য সরকার তাদের পরিবারের সাথে দাঁড়িয়েছে। এর আগে, হরিদ্বার পুলিশ প্রধান স্বতন্ত্র কুমার সিং বলেছিলেন, বিয়ের পার্টি জেলার লালধাং থেকে রওনা হয়েছিল এবং তারা পরে খবর পায় যে বাসটি দুর্ঘটনার শিকার হয়েছে। সূত্র: এনডিটিভি।