স্টাফ রিপোর্টার : যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর ইউনিয়নের মাড়ুয়া গ্রামের মৃত রওশোন আলীর পঙ্গু স্ত্রী হায়াতন নেসাকে হুইল চেয়ার প্রদান করলো অরাজনৈতিক সেবামূলক সংগঠন “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন”।

শনিবার (৬ এপ্রিল) বিকালে সংগঠনের নিবেদিত প্রাণ সদস্যগণ স্ব-শরীরে উপস্থিত থেকে হুইল চেয়ার প্রদান করেন।

মৃত রওশোন আলীর স্ত্রী হায়াতন নেসার পরিবারের পক্ষে একটা হুইলচেয়ার কেনার সক্ষমতা না থাকায় তিনি ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে তার চলাফেরার সুবিধার্থে একটি হুইল চেয়ারের জন্য আবেদন করেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সদ্য সিঙ্গাপুর থেকে দেশে আসা মোঃ বখতিয়ার হোসেনের আহবানে সংগঠনের সকল সদস্যরা মিলে এই হুইল চেয়ার প্রদান করেন।

হুইলচেয়ার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মদ, জগদীশপুর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ কামরুল হাসান, মোঃ শাহিন কবির, সোহেল রানা, মোঃ শাকিল হোসেন, আহম্মেদ সুমন, নুর মোহাম্মদ, মোঃ মামুন হোসেন সহ স্থানীয় আরো অনেকে।
“বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, সংগঠনটি মানব কল্যাণে কাজ করে চলেছে। ইতোমধ্যে তারা এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছে।

আগামীতে মাদকমুক্ত সমাজ গঠন, বাল্যবিবাহ প্রতিরোধ ও দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন, দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।