স্টাফ রিপোর্টার : রাজধানী সহ দেশ জুড়ে তীব্র তাপপ্রবাহ অব্যাহত থাকায় জনজীবন বিপর্যস্ত। দৈনন্দিন কাজে যাদের ঘরের বাইরে যেতে হচ্ছে তাদের প্রচুর বিশুদ্ধ পানি ও শরবত খাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সারা দেশেই অনেকেই প্রাকৃতিক দুর্যোগের এই সময় সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।

তারই ধারাবাহিকতায় অসহনীয় এই তাপদাহ থেকে স্বস্তি দিতে রবিবার (৫ই মে) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পথচারী, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, রিকশাচালক ও বিভিন্ন শ্রমজীবী মানুষদের মাঝে বিনামূল্যে স্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ কর্মসূচি পালন করছে যশোর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত একটি অরাজনৈতিক ছাত্রকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন যশোর জেলা ছাত্র ফোরাম, ঢাকা (জেডিএসএফ)।

সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সদস্য সম্রাট খানের তত্বাবধানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্র ফোরাম, ঢাকা -এর উপদেষ্টা মন্ডলির সদস্য ইঞ্জিঃ মোঃ নওয়াজীস ইসলাম রিয়েল, রোকন উদ্দীন, আলমগীর হোসেন, মোহাম্মাদ রহিম, মেসতাক শরীফ এ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত যশোর জেলার শিক্ষার্থীবৃন্দ।