সাঈদ ইবনে হানিফ : যশোরের বাঘারপাড়ায় ৩৫০ জন গরীব দুস্থ মহিলাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন অধ্যাপক ডাঃ নিকুঞ্জ বিহারি গোলদার। গত কয়েক দিনে উপজেলার জামদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় গরীব মহিলাদের খোঁজ খবর নিয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।

বিশ্বস্ত সূত্রে জানায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর নির্বাচনী-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হিসাবে তিনি বর্তমানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মসূচিতে নিয়মিত অংশ গ্রহণ করছেন।

ইতিমধ্যে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্বরণে এলাকার হাজার হাজার গরীব ও দুস্থ রোগীদের ফ্রী চিকিৎসা সেবা প্রদান করেছেন এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে। তারই অংশ হিসেবে পবিত্র রমজান উপলক্ষে সাম্যের পথিক হিসেবে গরীব ও অসহায় মানুষের ঘরে এই সামান্য ইফতার সামগ্রী বিতরণ করেন বলে তিনি অভিপ্রায় ব্যাক্ত করেন। ইফতার সামগ্রী বিতরণের সময় তার সাথে ছিলেন, সাবেক ইউপি সদস্য আবু তালেব বিশ্বাস, করিমপুর গ্রামের আবুবক্কার বিশ্বাস, ইব্রাহিম বিশ্বাস, আজিবর খান, ছাত্রলীগ কর্মী তাসমিয়া তুবা, সামিহা, রাইসা ইসলাম, সিনথিয়া পারভীন,সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।