আন্তর্জাতিক ডেস্ক : প্রেমের সম্পর্ক মেনে নেয়নি মা। তাই মাকে কুপিয়ে খুন করল মেয়ে এবং তার প্রেমিক। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের গেদিয়াপুরে। দুই জনকেই পুলিশ আটক করেছে ।

জানা গেছে, ২৫ বছর বয়সী ওই যুবক আগেও ওই নাবালিকাকে নিয়ে পালিয়েছিল। মাত্র ২ মাস আগেই পুলিশ তাকে গ্রেফতার করে। পরে জামিনে মুক্তি পায় ওই যুবক। জেলে গেলেও নাবালিকার সঙ্গে যোগাযোগ রেখে যাচ্ছিল ওই যুবক। পুলিশ জানায়, তাদের সম্পর্কে কোনওভাবেই অনুমতি দেয়নি ওই মহিলা। তাই শেষ পর্যন্ত প্রেমের সম্পর্ক বজায় রাখতে নিজের মাকে খুন করে মেয়ে।

পুলিশ আরো জানায়, তাদের কাছে ফোন আসে। ওই মহিলা কিছুতেই বাড়ির দরজা খুলছিলেন না। প্রতিবেশীদের কাছে এমন ফোন পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। শেষে দরজা ভেঙে বাড়ির ভিতরে প্রবেশ করে। সেখানে ওই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করে। কিন্তু ওই মহিলার মেয়ের কোনও খোঁজ মিলছিল না। ওই মহিলার মেয়ের খোঁজ শুরু করে পুলিশ।

কয়েক ঘণ্টার মধ্যেই ওই মহিলার মেয়ে এবং তার বয়ফ্রেন্ডকে ধরে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করতেই খুনের কথা স্বীকার করে নেয়। তারা জানায়, সম্পর্ক কিছুতেই ওই নাবালিকার মা মেনে নিচ্ছিল না। তাই শেষ পর্যন্ত এই পথ নিতে হয়েছে তাদের।

সবজি কাটার ছুরি দিয়ে ওই মহিলাকে খুন করে তারা। তার পরেই এলাকা থেকে পালানোর চেষ্টা করে তারা। দুজনকেই গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনায় হতবাক প্রতিবেশী থেকে শুরু করে এলাকার বাসিন্দারাও।