আন্তর্জাতিক ডেস্ক : খুনের পর দেহ টুকরো করে ঘটনা যেমন দেশজুড়ে বাড়ছে সেই সঙ্গেই পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে ধর্ষণের ঘটনা। এই জঘন্য ঘটনার শিকার বিশেষ করে হচ্ছে নাবালিকারা। ফের চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। ৮ জন মিলে নাবালিকাকে ধর্ষণ করেছে বলেই অভিযোগ জমা পড়েছে।

মহারাষ্ট্রের পালঘরে ১৬ বছর বয়সী একটি মেয়েকে গণধর্ষণের জন্য ৮ জনকে গ্রেফতার করা হয়েছে, রবিবার পুলিশ জানিয়েছে। অফিসারদের মতে নাবালিকা জানিয়েছে যে তাঁকে একজন পুরুষ লোভ দেখিয়ে ডেকেছিল। শুক্রবার সন্ধ্যায় অভিযুক্তরা নাবালিকারা সমুদ্রতীরবর্তী গ্রামের একটি খালি বাংলোতে নিয়ে যায়। তারপরেই সেই রাত থেকে অভিযুক্তরা পরের দিন সকাল পর্যন্ত নাবালিকাকে পালাক্রমে ধর্ষণ করে। একজন পুলিশ কর্মকর্তা বলেছেে, ” শনিবারে দায়ের করা অভিযোগে নির্যাতিতা বলেছেন যে তাঁর সঙ্গে এই আচরণ ১৬ ডিসেম্বর রাত ৮ টায় শুরু হয়েছিল যা পরের দিন সকাল ১১ টা পর্যন্ত অব্যাহত ছিল।”

তদন্তকারী অফিসাররা জানিয়েছেন,”অভিযুক্তরা নির্যাতিতাকে একটি খালি বাংলোতে নিয়ে যায়, যেখানে তারা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে, তারা আবার নাবালিকাকে সমুদ্রতীরে নিয়ে যায় যেখানে আবার ঝোপের মধ্যে যৌন নির্যাতন করে।” দীর্ঘ সময় ধরে একটি নাবালিকার উপর অত্যাচারের ঘটনা প্রকাশ্যে আসার পরেই সকলে শিউরে উঠেছেন। সেই সঙ্গেই এই ধরনের যৌন নির্যাতনের ঘটনা সমাজের কাছে বড় মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে।