আন্তর্জাতিক ডেস্ক : ইআইএম শিলং-এ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) পড়ার সময় ভোপালের বাসিন্দা সুজাতার সঙ্গে তার পরিচয় হয়েছিল। গণেশ শঙ্কর পুলিশকে জানিয়েছেন, তাকে মিথ্যে বলে ভোপালে ডেকে পাঠিয়েছিল সুজাতা।

একজন গুগল ম্যানেজারকে আটকে রেখে জোর করে বিয়ে দেওয়ার অভিযোগ উঠল। মধ্যপ্রদেশের ভোপালের কমলা নগর থানায এলাকায় এক যুবতীর সঙ্গে জোর করে ওই গুগল ম্যানেজারের বিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। গুগল ম্যানেজারের নাম গণেশ শঙ্কর। তিনি বেঙ্গালুরুতে গুগলের একজন সিনিয়র ম্যানেজার পদে রয়েছেন। ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছেন গণেশ শঙ্কর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইআইএম শিলং-এ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) পড়ার সময় ভোপালের বাসিন্দা সুজাতার সঙ্গে তার পরিচয় হয়েছিল। গণেশ শঙ্কর পুলিশকে জানিয়েছেন, তাকে মিথ্যে বলে ভোপালে ডেকে পাঠিয়েছিল সুজাতা। এরপর তাকে জোর করে নেশা করানো হয়েছিল। নেশাগ্রস্ত অবস্থায় সুজাতার সঙ্গে তার বিয়ে দেওয়া হয়। তখন সুজাতা এবং তার পরিবারের সদস্যরা বিয়ের বেশকিছু ছবি তুলেছিলেন। এরপরেই ওই পরিবার গণেশের কাছে ৪০ লক্ষ টাকা দাবি করে বলে অভিযোগ। এমনকি টাকা না দিলে তারা তাকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকিও দেয়।

কমলা নগর থানার ওসি অনিল কুমার বাজপেই জানিয়েছেন, গণেশের অভিযোগের ভিত্তিতে, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে রয়েছে সুজাতা, তার বাবা কমলেশ সিং, তার ভাই শৈভেশ সিং এবং তার শ্যালক বিজেন্দ্র কুমার। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।