স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক-বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব হোসেনকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টায় বাঘারপাড়া থানার এসআই আওয়ালের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে । বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন ।

তিনি জানিয়েছেন, টিএস আইয়ুবের ৫টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি পালিয়ে বেরাচ্ছিলেন। শুক্রবার রাতে খবর আসে যশোর থেকে তিনি নড়াইল যাচ্ছেন । তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ছাতিয়ানতলা মোড় থেকে তাকে আটক করা হয়। সূত্র জানায়, এসটিসি ৭৭৫/১৫, ২২৬/১৯, ৩৮১/১৯, ৩৮৭/১৯ ও ৯৮/২২ নাম্বার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত । শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানা গেছে .।

এদিকে, অভিযোগ করা হচ্ছে শনিবার বাঘারপাড়া পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষদের ইন্দনে তাকে আটক করা হয়েছে । তবে এই অভিযোগের কোন সত্যেতা নেই বলে জানা গেছে । অন্যদিকে, বিএনপি-র এই নেতাকে আটকের খবরে তাৎক্ষনিক ভাবে নিন্দা জানিয়েছেন, বাঘারপাড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।