রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির সাজেকে সড়ক থেকে শ্রমিকবাহী একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয়জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আটজন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।হতাহতদের সবাই সড়ক নির্মাণের কাজে গিয়েছিলেন বলে জানা গেছে।

দুর্ঘটনাকবলিত ডাম্প ট্রাকটিতে ১৭ জন শ্রমিক ছিলেন। তারা সীমান্ত সড়কের কাজ শেষে ট্রাকে করে উপজেলা সদরে ফিরছিলেন। হঠাৎ, পাহাড়ি সড়ক থেকে ট্রাকটি খাদে পড়ে যায়।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে খাগড়াছড়ির দিঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, “এই দুর্ঘটনায় ৬ জন মারা গেছেন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে।”

রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আবদুল আওয়াল চৌধুরী বলেন, “নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। এ ঘটনায় ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে বিস্তারিত বলা যাবে।”