ডেস্ক রিপোর্ট : মাদকসহ আর কতবার আটক হবে যশোরের ঝিকরগাছার মনোহরপুর (তেঘরি) গ্রামের আলোচিত মা মনোয়ারা ওরফে মঞ্জুয়ারা ওরফে ভাবি ও ছেলে মানোয়ার হোসেন। তারা বারবার আটক হলেও কয়েকদিনের মধ্যেই কারাগার থেকে বের হয়ে নেমে পড়ে মাদক ব্যবসায়ে। তাদের যথেচ্চারে উচ্ছন্নে যাচ্ছে এলাকার অনেকে। কয়েকদিন আগে মনোয়ারা ভাবি মাদকসহ আটক হয়েছিল। আবারো শনিবার কুখ্যাত মাদক বিক্রেতা মনোয়ারাকে (৪৫) ছেলেসহ আটক করেছে ডিবি পুলিশ। মনোয়ারা ওরফে মঞ্জুয়ারা ওরফে ভাবি ওই গ্রামের ওলিয়ার রহমানের স্ত্রী। এ সময় তার ছেলে মানোয়ার হোসেনকে (২৮) আটক করা হয়। তাদের কাছ থেকে ১শ’ পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের এসআই আরিফুল ইসলাম জানান, শনিবার সকাল ৬টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে মনোহরপুর গ্রামের ওলিয়ার রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ওই মাদক দ্রব্য উদ্ধার করা হয়। মা-ছেলে দীর্ঘদিন ধরে এই মাদক কেনাবেচা করে আসছে। ইতোপূর্বে মনোয়ারার বিরুদ্ধে ৬টি ও মানোয়ার হোসেনের বিরুদ্ধে ৮টি মামলা আছে ঝিকরগাছা থানায়।

এলাকার একটি সূত্র জানিয়েছে, এর আগেও অনেকবার মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে মা ছেলে। কিন্তু জেল থেকে জামিনে বেরিয়ে ফের মাদক কেনাবেচা করে থাকে। মনোয়ারার স্বামী ওলিয়ার রহমানও একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে থানায়।