দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি : হাসপাতালে চিকিৎসাধীন ছোট ভাই আলম মিয়া (৫৫) মৃত্যুর খবর শুনে সেই শোকে বাড়িতে স্ট্রোক করে মৃত্যু হল বড় ভাই দুলাল মিয়ার (৬২)।

হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে নেত্রকোণার দুর্গাপুর উপজেলার ৩নং চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামে। দুই ভাইয়ের মৃত্যুর খবরে পরিবার ও এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত দুইভাই মধুয়াকোনা গ্রামের মৃত আসরাফ আলী’র পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য মোকছেদুল হক। পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে মোটরবাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন আলম মিয়া। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয় সেখানকার কর্তব্যরত চিকিৎসক শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

পরবর্তীতে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ সেপ্টেম্বর রবিবার ভোর রাতে মারা যান তিনি। এদিকে ছোট ভাইয়ের মৃত্যুর খবরে শোকে তার সহোদর বড় ভাই দুলাল মিয়া সকাল সাড়ে ১০টার দিকে হার্টস্টোকে মৃত্যুবরণ করেন। দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহতদের ভাগিনা এরশাদ হোসেন জানান, সকালে বাড়ির উঠানে সবার সঙ্গেই চেয়ারে বসে ছিলেন তার মামা দুলাল মিয়া। হঠাৎ চেয়ার থেকে পড়ে মাটিতে লুটিয়ে পড়েন।

ইউপি সদস্য মোকছেদুল হক বলেন, হাসপাতালে চিকিৎসাধীন থেকে ভোর রাতে ছোট ভাই মারা যায়। সকালে সেই মৃত্যুর খবর শুনে বড় ভাইও স্টোকে মৃত্যুবরণ করেছেন। ঘটনাটি খুবই হৃদয়বিদারক।