বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ভুলু আকন্দ (৬৬) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় দুই বাসে থাকা কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ভুলু আকন্দ নাটোরের সিংড়া উপজেলার আদখোলা গ্রামের মৃত আজাদ আকন্দের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রাজশাহী থেকে রত্না পরিবহন নামের যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ যাচ্ছিল। এসময় উপজেলার মানিকপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস হানিফ পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রত্না পরিবহনের যাত্রী ভুলু আকন্দ নিহত হন। এসময় দুই বাসে থাকা অন্ততঃ ২০ যাত্রী গুরুতর আহত হন। পুলিশ ও এলাকাবাসি আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করেন।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, দুই বাসের সংঘর্ষে ভুলু আকন্দ নামের এক যাত্রী নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বাস দ’ুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।