মো. নজরুল মিয়া রাজবাড়ী থেকে ফিরে : কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয় এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে ১৫ শত অসহায় নারী ও দুস্থদের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮এপ্রিল) বিকেল ৪টার দিকে দৌলতদিয়া পূর্ব পাড়ার পাশে অসহায় নারী ঐক্য কল্যাণ এর মাঠ চত্তরে ডি আই জি ঢাকা রেঞ্জ ও চেয়ারম্যান উত্তরণ ফাউন্ডেশন হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) এর সার্বিক ব্যবস্থাপনায় ও অসহায় নারী ঐক্য কল্যাণ সমিতির আয়োজনে অসহায়দের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ স্বপ্ন কুমার মজুমদারের সভাপতিত্বে মাঈনউদ্দিন চৌধুরী সঞ্চচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো. সালাহ্উদ্দিন, মোস্তফা মেট্রালের ব্যবস্থাপক মো. সেলিম মুন্সী, প্রেস ক্লাবের সভাপতি মো. রাশেদ রায়হান, ৬ নং ওয়ার্ড সদস্য মো. জলিল ফকির,অসহায় নারী ঐক্য কল্যাণ সমিতির সভানেন্ত্রী ঝুমুর বেগম, লিলি, আলেয়া প্রমুখ।