বিশেষ প্রতিনিধি। সাতক্ষীরার কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ ফুটবল দলের খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২২ বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে সদস্য কলারোয়ার গর্ব মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের ওই সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

কলারোয়া উপজেলা প্রশাসন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (৬অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষন সংবর্ধিত কৃতি খেলোয়াড় মাছুরা পারভীন চ্যাম্পিয়ন দলের উল্লেখ যোগ্য মুহুতেই স্মৃতিচারণ করে বলেন- জাতীয় মহিলা ফুটবল দলের সদস্য হতে পেরে নিজেই গর্ব অনুভব করছি।আমাদের দলের এই অর্জনকে দেশবাসি সহ কলারোয়াবাসিকে উৎসর্গ করে খেলাধুলার চর্চা ও মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি সকল ক্রীড়া সংগঠক, সংগঠন ও ক্রীড়া প্রেমী মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আগামীতে দেশের জন্য যাতে আরো সম্মান অর্জন করতে পারি তার জন্য প্রাণপ্রিয় কলারোয়াবাসির কাছে দোয়া প্রার্থনা করেন।
কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন,সাধারণ সম্পাদক আলিমুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী। ক্রীড়া সংগঠক ও ধারাভাষ্যকার মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-সিনিয়র মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, সমাজ সেবা কর্মকর্তা নূরে আলম নাহিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,অধ্যাপক এমএ কালাম, স.ম মোরশেদ আলী, মাহাবুবর রহমান মফে, আফজাল হোসেন হাবিল,বেনজির হোসেন হেলাল, রবিউল হাসান, বিশাখা তপন সাহা, সাঈদ আলী গাজী, সোহেল রানা, ডালিম হোসেন, মাহাফুজুর রহমান নিশান, মোয়াজ্জেম হোসেন, উপজেলা আইসিটির সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, কলারোয়া পৌরে সভা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সহ.সভাপতি সরদার জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজু রায়হান, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, সেলিম খান, গাজী, সোহাগ হোসেন, পৌর কাউন্সির জাহাঙ্গীর হোসেন,আলফাজ উদ্দীন, শফিউল ইসলাম শফি,জেলা পরিষদ সদস্য পদ প্রার্থী ও উপজেলা
স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশিকুর রহমান মুন্না সহ সকল ইউপি সদস্যবৃন্দ।