আব্দুল্লাহ আল-মামুন, স্টাফ রিপোর্টার : মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)দুপুরে উপজেলা প্রশাসনিক ভবন সভাকক্ষে এ মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে চলেছে। যা বিগত সকোরের আমলে হয়নি। হতদরীদ্র ভূমিহীন মানুষ এখন মাথা গোজার ঠায় পেয়েছে। যা তাদের জন্য ছিল কল্পনা প্রসুত। আপনারা যে ভাবে দেশ ও জনগনের কল্যানে এ সরকারের বিগত দিনে কাজ করেছেন, সেইভাবে আগামীতেও কাজ করবেন এটাই জনগনের প্রত্যাশা। জনগনের মৌলিক অধিকার যেন ক্ষুন্ন না হয় সে দিকেই বিশেষ করে আপনাদের নজর দিতে হবে।

তিনি আরো বলেন, দেশে বর্তমানে ব্যাপক উন্নয়ন হলেও একটি গোষ্টি তা মেনে নিতে পারছে না। তার একটি মাত্র কারন, তা হলো তারা তো দেশ ও জনগনের উন্নয়নের বদলে নিজেদের পকেটের উন্নয়নটায় করেছেন। জনগন তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা বুঝতে পেরেছে আর কখনো বাংলার ক্ষমতায় জনগন মেনে নিতে পারছে না। তাই দেশ বিদেশে ইতিমধ্যে ষঢ়যন্ত্র করেছে এবং করছে। তাই উন্নয়নকে ধরে রাখতে হলে আওয়ামীলীগ সরকার এ দেশে বার দরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারজানা ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসান, শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল, উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াছ হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানই গুলশান, বেনাপোল চেয়ারম্যান বজলুর রহমান, শার্শার চেয়ারম্যান কবির উদ্দীন তোতা, গোগা চেয়ারম্যান তবিবুর রহমান তবি, বাহাদুরপুর চেয়ারম্যান মোঃ মফিজুর রহমান, ডিহি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল সহ প্রমুখ।