বাঘারপাড়া (যশোর)প্রতিনিধি : বাঘারপাড়ার জামদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টম্বর (রবিবার) বেলা ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতি হীন ভাবে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । নির্বাচনে (অভিভাবক সদস্য গ্রুপে) মোঃ বোরহান উদ্দিন এর নেতৃত্বাধীন প্যানেল মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বাধীন প্যানেলকে পরাজিত করে ৪/১ পদে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে।

নির্বাচনে সর্বমোট ২৬৩ জন ভোটার স্বধীনভাবে ভোটের মাধ্যমে তাদের মতামত প্রদান করেন। যেখানে ৪টি পুরুষ সদস্য পদে মোট প্রার্থী ৯ জন এবং ১টি মহিলা সদস্য পদে মোট প্রার্থী ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। পুরুষ প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ১১৫ ভোট পেয়ে ১ম স্থান অধিকার করেন মোহাম্মদ জনাব আলী। এছাড়া ভোটে পাস হওয়া অন্যান্যরা হলেন মোঃ শরিফুল ইসলামঃ প্রাপ্ত ভোট-১০৮, মোঃ খাইরুল ইসলামঃ প্রাপ্ত ভোট-১০৫ এবং মোঃ মোস্তাফিজুর রহমান হিরুঃ প্রাপ্ত ভোট-১০৫। এছড়া মহিলা সদস্য পদে মোছাঃ আর্জিনা খাতুন ১৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচনে পরাজিত প্রার্থীরা হলেন মোঃ মফিজুর রহমান-১০১ ভোট, মোঃ নাছির উদ্দীন-১০০ ভোট, মোঃ আমিনুর ইসলাম-৯৯ ভোট, আমানুল ইসলাম -৯৪ ভোট এবং নোঃ ইমরান হোসেন-১৭ ভোট পেয়েছেন। এই নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেছেন, বাঘারপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন খান। তিনি জানান যে, নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে।

এছাড়া উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ মোল্যা জানান, অত্যন্ত সফলভাবে নিরপেক্ষতার মধ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে।