মোঃ মিল্টন কবীর (মিন্টু) কলারোয়া,সাতক্ষীরা প্রতিনিধি ঃ
কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, ৫নং কেড়াগাছি ইউপি’র সাবেক চেয়ারম্যান দেশবরেণ্য হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ আনিছুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটরিয়ামে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা.আব্দুল বারিক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন- কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষাবিদ প্রফেসর আবু নসর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অত্র প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা প্রফেসর ইউনূস আলী, সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ ফারুক হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন- সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক অহিদুজ্জামান খোকা, চিকিৎসক, সংবাদকর্মী ও প্রয়াত হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ আনিছুর রহমানের পুত্র ডাঃ শফিকুর রহমান, কলেজের প্রভাষক বৃন্দ, চিকিৎসক বৃন্দ, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ মরহুমের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা প্রয়াত ডাঃ আনিছুর রহমানের জীবন, পথচলা ও কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল সংশ্লিষ্ট বিভিন্ন স্মৃতিচারণ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
আলোচনা সভা পরিচালনা করেন- কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওঃ জিয়াউল ইসলাম যুক্তিবাদী।
প্রয়াত ডাঃ আনিছুর রহমান গত বছর এইদিনে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে বালিয়াডাঙ্গা বাজারস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছিলেন।