এসএম স্বপন: বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওর্য়াডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশনের আয়োজনে বার্ষিক ক্রিকেট টুর্নামেন্ট-২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত বেনাপোল বলফিল্ড মাঠে শুল্কায়ন শাখা, ব্যাংক শাখা, কার্গো শাখা ও ডেলিভারি শাখা এই ৪ দলের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

শেখ আফিল উদ্দিন বলেন, একটা খেলায় হাজার হাজার দর্শক হওয়ার কথা। কিন্তু এখন তারা খেলায় না এসে, ইন্টারনেটের জগতে চলে গেছে। তাদেরকে সেখান থেকে বেরিয়ে আসতে হবে। আর সুস্থ থাকার মূল চাবিকাঠিই হলো খেলাধূলায় মনোনিবেশ করা। তাই তিনি সকলকে খেলার প্রতি আগ্রহী হওয়ার আহবান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভুঁইয়া, বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক, সাঃ সম্পাদক নাসির উদ্দিন।

উক্ত ফাইনাল খেলায় ব্যাংক শাখা চ্যাম্পিয়ান হয়। আর রানার্সআপ হয়েছে কার্গো শাখা।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

খেলাটির ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন ব্যাংক শাখার রানা, প্রথম খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ব্যাংক শাখার মিরাজ ও ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন ব্যাংক শাখার জাহাঙ্গীর।

উক্ত খেলায় চ্যাম্পিয়ান ব্যাংক শাখাকে টুর্নামেন্ট টফিসহ ১৫ হাজার টাকা ও রানার্সআপ কার্গো শাখাকে ১০ হাজার টাকা পুরস্কৃত করা হয়।

এসময় বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওর্য়াডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবুর রহমান ও সাঃ সম্পাদক সাজেদুর রহমান উপস্থিত ছিলেন।