বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: উপজেলার মেদুয়ারী ইউনিয়ন মেদুয়ারী ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে। বুধবার ( ৩১ আগস্ট) বেলা ০৪ টায় মেদুয়ারী বাকসাঁতরা মোড় ভরাডোবা-ঘাটাল সড়কে বিক্ষোভ মিছিল সমাবেশ করা হয়েছে।

আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে, স্লোগানে স্লোগানে বিএনপিকে হুশিয়ারী দেওয়া হয়। বিএনপি মানুষ হত্যা, জ্বালাও পোড়াও ধ্বংস ও উন্নয়ন বিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ কোনদিন ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনবে না। সমাবেশে এমন বক্তব্য দেয়। জামায়াত-বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়, তারা নিজেরাই জানে না তাদের প্রধানমন্ত্রী কে হবেন? এই অপশক্তিকে যেকোনও মূল্যে। বঙ্গকন্যা আওয়ামিলীগের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিহত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক আইয়ুব মাস্টার, মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেসমিন নাহার রানি, ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল কালাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মো: রোস্তম আলী, অবসরপ্রাপ্ত ব্যাংক কার মোসলেম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা মোহাম্মদ হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাঝাহারুল হক মাষ্টার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম উজ্জ্বল মোল্লা,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমীকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি- জামায়াত ও ছাত্রদলের নৈরাজ্যর প্রতিবাদে মেদুয়ারী ইউনিয়নে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।