সনতচক্রবর্ত্তী : ফরিদপুরের বোয়ালমারীতে স্থানীয় এলাকাবাসী কর্তৃক এক চিকিৎসককে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার ময়না ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. মো. তরিকুল হাসানের বিদায় উপলক্ষে এই সংবর্ধনা দেয়া হয়।

এ উপলক্ষে ময়না ইউনিয়নের খরসূতি গ্রামে অবস্থিত সরকারি বঙ্গবন্ধু কলেজ মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান, আলফাডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ শাহ মো. জাহাঙ্গীর হোসেন, সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপক মো. রেজাউল হক টিটো, সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ সাদিন উর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, খরসূতি চন্দ্র কিশোর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম প্রমুখ।
ময়না ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল হক মৃধার সভাপতিত্বে এবং সাবেক চেয়ারম্যান নাসির মো. সেলিমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের শেষ পর্যায়ে সংবর্ধিত চিকিৎসক ডা. তরিকুল হাসানকে ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ডা. তরিকুল হাসান ছিলেন গরিবের ডাক্তার। তিনি চিকিৎসা সেবার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথেও জড়িত ছিলেন। বক্তারা চিকিৎসকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সেই সাথে তার পরবর্তী কর্মজীবনের সাফল্যও কামনা করেন।
উল্লেখ্য, ডা. তরিকুল হাসান ২০১৯ সালের ১১ ডিসেম্বর বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন।