সাঈদ ইবনে হানিফ ঃ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে যশোরের বাঘারপাড়া উপজেলার এক (চায়ের দোকানদার) এলাকার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছেন। তার এই উদ্ব্যোগের প্রসংশা ও করেছেন অনেকে ।

জানা যায়, উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের(মৃত) শামসের মোল্লার পুত্র মোঃ মারজোন মোল্লা (৪৮) কয়েক বছর যাবত স্থানীয় ঘোষনগর বাজারে (মারজোন- টি ষ্টোর) নামের দোকানে সুনামের সাথে চা বিক্রি করে আসছেন। এলাকা বাসী জানায় মারজোন মোল্লা একজন স্পষ্ট বাদী মানুষ সে এলাকার যে কোন অনিয়ম ও অন্যায় কাজের সরাসরি প্রতিবাদ করে থাকেন। শুধু তাই নয় সরকারের যে কোন নির্দেশ এবং দেশের জাতীয় দিবস গুলো মারজোন মোল্লা তার নিজগুনে সতর্কতার সাথে মেনে চলার চেষ্টা করেন বলে জানিয়েছে এলাকাবাসী। যার কোন ব্যাতিক্রম হয়নি (২৫ শে জুন) প্রধানমন্ত্রী কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের বেলাতে ও। মারজোন মোল্লা
জানিয়েছেন, তিনি নিজ খরচে প্রধানমন্ত্রী কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের ছবি সংবলিত একটি ব্যানার তৈরি করে তার দোকানের সামনে ঝুলিয়ে দেয়। এবং এদিন সকাল থেকে দোকানে সাউন্ড বক্সের মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠান প্রচার করেন । এরপর প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনের পরপরই তার দোকানে আগত সব শ্রেণির মানুষদেরকে মিষ্টি মূখ করান তিনি, যে আপ্যায়ন চলে সন্ধা পর্যন্ত । এলাকাবাসি জানায়, তার আর্থিক অবস্থা তেমন একটা ভালো নয় তবুও এমন উদ্ব্যোগের প্রসংশা করেছেন অনেকে । এবিষয়ে মারজোন মোল্লা বলেন, এগুলো তার ভালো লাগে তাই। তাছাড়া ভালো কিছু করতে পারলে নিজের মনের কাছে তৃপ্তি লাগে। মারজোন মোল্লা আরও বলেন, পদ্মা সেতু ছিল আমাদের স্বপ্ন যা আল্লাহর রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাস্তবে রুপ দিয়েছেন এটা আমার ও বাংলাদেশের মানুষের জন্য গর্বের। এজন্য প্রধানমন্ত্রীকে জানাই আন্তরিক ধন্যবাদ ।