এস এম মহিদার রহমান, সাতক্ষীরা ঃ সাতক্ষীরার পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়নের লালচন্দনপুর গ্রাম থেকে ১ হাজার ৯৫০ পিচ ভারতীয় আমদানী নিষিদ্ধ নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৬এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা শুক্রবার রাতে তালা উপজলার পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের লালচদনপুর গ্রাম থেকে তাদর আটক করে।
আটককত দুই যুবক হল, কলারায়া উপজলার কুমারনাল শেখপাড়া গ্রামের করিম মোল্লার ছেলে ফয়সাল হোসেন (১৯) ও একই গ্রামের জিয়াউর রহমানের ছেলে রাসেল হোসেন (১৬)।
র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কাম্পানী কমান্ডার ¯ায়াড্রন লিডার ইশতিয়াক আহমেদ জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের লালচদনপুর গ্রামের পাটকেলঘাটা ওভারব্রিজ সংলগ্ন নিউ কপোতাক্ষ হোটলের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত দুই যুবককে আটকের পর তাদের কাছ থেকে ১ হাজার ৯৫০ পিচ ভারতীয় আমদানী নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট, নগদ ১১’শ টাকা, চারটি সিম কার্ড ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটক দুই চারাকারবারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে পাটকেলঘাটা থানায় পাঠানা হয়েছে বলে এই র‌্যাব কর্মকর্তা জানান।