সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : মঙ্গলবার দুপুরে শার্শার উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে শার্শায় অনুষ্ঠানমালা নির্ধারণ বিষয়ে এক প্রস্তুতি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দক্ষিনাঞ্চলের সাড়ে তিন কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িত হয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের সব ষড়যন্ত্রকে হার মানিয়ে এই প্রকল্প আলোর মুখ দেখেছে। এই সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। সব আয়োজন সুন্দর করার জন্য প্রশাসনিক ও রাজনৈতিক সমন্বিত প্রচেষ্টা দরকার। পদ্মা সেতুর মাধ্যমে দক্ষিণাঞ্চলের মানুষের অনেক আশা পূর্ণতা পাবে, তাই এ উৎসব আনন্দঘন হওয়াটাই স্বাভাবিক।

তিনি আরো বলেন, আগামী ২৫ জুন শার্শার নাভারন, শার্শা সদর ও বেনাপোলে আনন্দঘন পরিবেশে আলোচনা সভা, আতশবাজি ও তথ্যচিত্র প্রদর্শনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে। একই সাথে জাতীয় পর্যায়ের অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে। ।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ এনামুল হক মুকুল, সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান আয়নাল হক, হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, মফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।