নিজস্ব প্রতিবেদক : নাভারনে মাদক ব্যবসায়ীদের দা ও ছুরিকাঘাতে মফিজুর রহমান (৪৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তী করা হয়েছে। আহত মফিজুর রহমান শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামের মৃত গোলাম নবীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টায় শার্শার নাভারনের স্বর্ণ পট্টিতে মফিজুর রহমান ব্যক্তিগত কাজে যায়। এ সময় একই গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও বিএনপি’র তৃপ্তি গ্রুপের কর্মী মন্টু, রবি ও মাছুম পূর্ব শক্রতার জের ধরে হাসান জহির গ্রুপের মফিজুর রহমানের উপর রাম দা ও ধারালো ছুরি নিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা (বুরুজবাগান) স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে আহত মফিজুর রহমানের অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।

এ ঘটনার জের ধরে সঙ্গে সঙ্গে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। রাতের আধারে গ্রামের বিভিন্ন স্থানসহ হাসপাতালের সামনে ১০/১২টি বোমার বিস্ফোরন ঘটনো হয়। এ রিপোর্ট লোখা পর্যন্ত উক্ত গ্রামে পুলিশ মোতায়েন ছিল।

এলাকাবাসী জানান, হামলাকারী ৩ মাদক ব্যবসায়ীর নামে শার্শা থানাসহ বিভিন্ন থানায় মাদক ও পুলিশ হত্যা চেষ্টার অসংখ্য মামলা রয়েছে।

শার্শা থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান জানান, আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকা পুলিশের নিয়ন্ত্রনে আছে। বোমাবাজ ও দুৃর্বৃত্বদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।