চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকালে দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। ইউপি সচিব আব্দুল লতিফের সঞ্চালনায় বাজেট সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আলোমগীর রেজা।

প্রধান অতিথি ছিলেন ৪৩, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন জামবারিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাহাব উদ্দিন, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ কে এম আজমুল হক বাদশা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আবু জাফর লালন, দাইপুকুরিয়া ইউনিয়ান যুবলীগের সভাপতি ইসরাফিল হক সহ ইউপি সদস্য গণ এবং দাইপুখুরিয়া ইউনিয়নের সর্বস্তরের জন সাধারণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শিমুল বলেন, মাননীয় শেখ হাসিনার হাত ধরে দেশে উন্নয়ন হচ্ছে,২০২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আবার সকলে নৌকায় ভোট দিবেন। তিনি আরও বলেন, আলমগীর রেজা দাইপুখুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান হওয়ার পর কয়েক মাসে অনেক উন্নয়ন হয়েছে যা দৃশ্যমান।

পরে ইউপি সচিব ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেটের বিবরণসহ মোট আয় ৩৭,৪০৬,১২০ এবং মোট ব্যয় ৩৭,২১৬,১২০ ও মোট উদ্বৃত্ত ১৯০,০০০ টাকা বলে জানান।