রবিউল ইসলাম : ঝিনাইদহের মহেশপুরে ৬৮ পিস ফেনসিডিল উদ্ধার করেন থানা পুলিশ। সোমবার সকালে একটি বিশেষ অভিযান পরিচালনা কালীন এই মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করেন মহেশপুর থানার পুলিশ।

জানা যায়, উপজেলা মান্দার বাড়ীয়া ইউনিয়নের পুড়াপাড়া টু কোটচাঁদপুর সড়কের মান্দার বাড়ীয়া মাঠপাড়ার নজরুল ইসলামের বাড়ীর সামনে থেকে ৬৮ পিস ফেনসিডিল, চার্জার ভেন, একটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করেন পুলিশ । পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীগণ পালিয়ে যায়। ঘটনা স্থলে পাওয়া মোটরসাইকেল, মোবাইল ফোন ও চার্জার ভ্যানসহ মহেশপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি চার্জার ভ্যান দ্রুত এসে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়, তারপর পরি পুলিশ এসে আসামীদের খোঁজার চেষ্টা করলেও তাদের সন্ধান পাই নাই। পরে স্থানীয় জনগণ সামনে ভ্যানে থাকা ব্যাগের ৬৮ পিস ফেনসিডিল গোননা করে বলে জানান এলাকাবাসী।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ সেলিম মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তি জানতে পেরে এস আই আব্দুল জলিল, এ এস আই মোফাজ্জল হোসেন সহ সঙ্গী ফোর্স নিয়ে আসামীদের ধাওয়া করলে, আসামীরা চার্জার ভ্যান, মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়। আসামীদের ধরতে না পারায় ফেনসিডিলসহ চার্জার ভ্যান, মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে।