এস এম মহিদার রহমান, সাতক্ষীরা ঃ সাতক্ষীরা সদর উপজেলার বিনেরপোতা এলাকায় বিদ্যুতের তার স্পর্শে মৎস্য ঘের ব্যবসায়ী আব্দুল আওয়াল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে বিনেরপোতা আব্বাস মিয়ার বাগান বাড়ী সংলগ্ন এলাকায় একটি মৎস্য ঘেরের বাসায় এ ঘটনাটি ঘটে।

আব্দুল আওয়াল (৩৫) লাবসা ইউনিয়রে মাগুরা গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আওয়াল সকাল সাড়ে ৮ টার দিকে মৎস্য ঘেরের পানি উত্তোলনের জন্য বিনেরপোতা আব্বাস মিয়ার বাগান বাড়ি সংলগ্ন জনৈক বাসারের ঘেরের বিদ্যুতের মটর চালু করার সময় অসাবধানবশতঃ মটরের তার জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান।

তাদের মৎস্য ঘেরের পার্টনার নুরুজ্জামান নুরু জানান, সকালে সেসহ রবিউল ইসলাম ও আওয়াল মাঠে ধান কাটতে যান। এক পর্যায়ে তারা তিনজন ধান কাটা শেষে নিজ নিজ বাড়ির পথে আসার সময় আওয়াল মৎস্য ঘেরে পানি উত্তোলনের জন্য জনৈক বাসারের ঘেরের মটর চালু করতে গেলে সেখানে বিদ্যুতের তার স্পর্শে মারা যান। তিনি আরোও জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থালে গিয়ে আওয়ালকে উদ্ধার করে সাতক্ষীরা শহরের চায়না বাংলা হাসপাতাল (সিবি) নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে, আওয়ালের মৃত্যুতে তার বাড়িতে চলছে শোকের মাতম, মৃত্যুকালে তিনি আড়াই বছরের একটি কন্যা সন্তান ও স্ত্রীসহ অসংখ্য আতœীয়স্বজন রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।