বেনাপোল প্রতিনিধি : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, রমজান মাস আমাদের জন্য নেয়ামত। এ মাসে যেমন রোগ মুক্তি থেকে শুরু করে পাপ মুক্তি হওয়া যায়। তেমনি এ মাস পশুবৃত্তি থেকে মনুষত্বেরও শিক্ষা দেয়। খুদার কি যন্ত্রনা তা রোজা থাকার মধ্য দিয়ে আমাদেরকে শিক্ষা দেয়। তাই এ মাসে আল্লাহর পক্ষ থেকে হুকুম এসেছে জাকাত ফিৎরা’র আদায়ের জন্য। গরিবের হক সম্পর্কে পবিত্র কোরানে এসেছে। আমরা প্রত্যেকে সেদিকে খেয়ার করবো। তবে সাবধান, আমাদেরকে খেয়াল রাখতে হবে গরিবরা যেন তাদের হক থেকে কোন প্রকার নিরাশ না হয়। যে ব্যক্তি এ মাসে নিজেকে পাপ মুক্ত করলো না, গরিবের হক আদায় করলো না, তার মত নরাধম কেউই নেই। বুধবার সন্ধ্যায় বেনাপোল পৌর আওয়ামীলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বেনাপোল মেমোরিয়াল প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

বেনাপোল পৌর আওয়ামীলীগের আলহাজ এনামুল হক মুকুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সোহারাব হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু, কোষাধক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, জেলা মহিলালীগের সাধারন সম্পাদক ছালমা আক্তার, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ।