আব্দুল্লাহ আল-মামুন, স্টাফ রিপোর্টার : সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, প্রতিবন্ধীরা আমাদের সমাজের বোঝা নয়, তারা আমাদের সম্পদ। তাদেরকে বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দিয়ে সম্পদে পরিণত করতে হবে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সেই সাথে শার্শাও এগিয়ে যাচ্ছে। আমাদের অর্থনৈতিক মুক্তিও অর্জন হয়েছে। বিশ্বের অনেক দেশ আমাদের উন্নয়ন দেখে ঈর্শান্বিত হচ্ছে। জনপ্রতিনিধিদের প্রত্যন্ত অঞ্চলে গ্রামের ঘরে ঘরে যেতে হবে। তাদের সুবিধা ও অসুবিধার খোঁজ-খবর নিতে হবে। বর্তমান সরকারের আমলে প্রতিটি সেক্টরে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন কর্মকান্ড জাতির সামনে তুলে ধরতে হবে। দেশের উন্নয়নকে কোনভাবে বাঁধাগ্রস্থ করা যাবে না। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের দেশের উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে আসতে হবে। বুধবার সকালে শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার আয়োজনে অক্ষম ও দরিদ্র সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

“প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয়, আমাদের সম্পদ” স্লোগানে শার্শায় অক্ষম ও দরিদ্র সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমদ মিন্টু, যুগ্ম- সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।