সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : প্রতিবছরের ন্যায় এবারও যশোরের শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন। মঙ্গলবার বেলা ১০টার সময় উক্ত স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক উৎসবমুখর অনুষ্ঠানে শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধূরী শতাধিক শিক্ষার্থীদের মধ্যে এ স্কুল ড্রেস বিতরণ করেন।

শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এ বিষয়ে শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান বলেন, অভাব অনটনের মধ্যদিয়ে যেসকল শিক্ষার্থীরা এখানে পড়তে আসে তাদের জন্য স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন প্রতিবছরের ন্যায় এবারও শতাধিক সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন। যা স্কুলের ম্যানিজিং কমিটির সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ স্কুল ড্রেস বিতরণের ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।