বাঘারপাড়া প্রতিবেদক : যশোরের বাঘারপাড়ায় বিতর্কিত ডাক্তার শতাব্দি বিশ্বাসের বিরুদ্ধে ভুল রিপোর্ট দেওয়ার অভিযোগ উঠেছে।

আলট্রাসনোগ্রাফি রিপোর্টে ভুল থাকায় ওই ডাক্তারের বিরুদ্ধে বাঘারপাড়া থানায় অভিযোগ দিয়েছেন রাব্বি হোসেন নামে এক যুবক। রাব্বি দরাজহাট ইউনিয়নে বলরামপুর গ্রামের আসকার আলীর ছেলে।

অভিযোগে বলা হয়েছে, বাঘারপাড়া হাসপাতাল গেটে অবস্থিত হাজী ডায়গনস্টিক সেন্টার। গত ২৫ সেপ্টম্বর আমার স্ত্রী রুনা খাতুন নয় মাসের গর্ভবতী ডাক্তারের পরামর্শে আলট্রাসনোগ্রাফি করানো হয়। রিপোর্টে ডাক্তার শতাব্দি বিশ্বাস গর্ভের সন্তানের ওজন তিন কেজি ৪৭৬ গ্রাম ও আগামী ৭ অক্টোবর সিজারের তারিখ নিধার্রণ করেন। রিপোর্টে সন্দেহ হওয়ায় ১ অক্টোবর যশোরের একটি হাসপাতাল থেকে পূনরায় আলট্রাসনোগ্রাফি করানো হয়। সে রিপোর্টে দুই কেজি ৬৮৯ গ্রাম আগামী ৩১ অক্টোবর সিজারের তারিখ নির্ধারণ করা হয়। ভুল রিপোর্টের বিষয় জানতে চাইলে ডাক্তার শতাব্দি বিশ্বাস ক্ষিপ্ত হয়ে বাজে আচারণ ও ভয়ভীতি দেখায়।

উল্লেখ্য ডাক্তার শতাব্দি বিশ্বাস বাঘারপাড়া ও শালিখা উপজেলায় বিভিন্ন ক্লিনিকে সিজার ও আলট্রাসনোগ্রাফি করে থাকেন। তার হাতে এর আগে রোগী মৃত্যুর ঘটনা ঘটেছে। কিন্তু প্রশাসন আজও পর্যন্ত তার বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা গ্রহন করেননি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডাক্তার শতাব্দি বিশ্বাস জানান, আমি রিপোর্টে যা পেয়েছি তাই দিয়েছি। কারোর সাথে খারাপ আচারন করা হয়নি।

বাঘারপাড়া থানার ওসি রোকিবুজ্জামান জানিয়েছেন, বৃহস্পতিবার ভুক্তভোগী ডাক্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।