রবিউল ইসলাম বিশেষ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ায় মেয়েটির ছোট ভাই শাহজালালকে হত্যার চেষ্টা করায় থানায় অভিযোগ করেন মেয়েটির বাবা মিজানুর রহমান। কাজিরবেড় ইউনিয়নের নতুন কোলা গ্রামের মিজানুর রহমান (৩৮) এর ছেলে শাহজালাল (৮)কে হত্যার চেষ্টা করে ঐ গ্রামের আবুল কালামের ছেলে নূর বাদশা (২০)।
এব্যাপারে ভুক্তভোগী মিজানুর রহমান জানান, নুর বাদশা আমার কোলা কলেজিয়াট স্কুলের ৭ম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় এবং রাস্তা ঘাটে সে বিভিন্ন সময় উৎত্যক্ত করে, এই কথা আমার ছেলে শাহাজালাল এসে বাড়িতে বলে দেওয়ার কারনে গত ৩-০৪-২০২২ইং তারিখে আমার ছোট ছেলে শাহজালালকে খেলার ছলে ডেকে নিয়ে ঐ গ্রামের জুয়েলের পুকুরে চুবিয়ে হত্যার চেষ্টা করে ও তার মৃত্যু নিশ্চিত করতে দু’চোখে আঙ্গুল দিয়ে আঘাত করে মাঠে ফেলে রেখে আসে।
এব্যাপারে মিজানুর রহমান বাদী হয়ে নূর বাদশা ও তার বাবা আবুল কালামকে আসামি করে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বাদী মিজানুর রহমান তার শিশু সন্তান শাহাজালাল এবং তার ৭ম শ্রেণিতে পড়া নাবালিকা মেয়েসহ তাদের পরিবারের সকল সদস্য চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
প্রশাসনের কাছে ভুক্তভোগী পরিবারটির দাবি তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। যাতে ভবিষ্যতে এমন জঘন্য ঘটনা আর কেউ ঘটাতে সাহস না পায়।