নুরতাজ আলম : বাংলাদেশ জামাত ইসলামী ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সোনামসজিদ স্থলবন্দর শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকেলে সোনামসজিদ স্থলবন্দরে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়। শাহবাজপুর ইউনিয়ন শাখা আমীর অধ্যাপক তোজাম্মেল হকের সভাপতিত্বে ও সোনামসজিদ স্থলবন্দর শাখা আমীর আবু তাহের এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও রাজশাহী মহানগর শাখা আমীর ড. মাওলানা কেরামত আলী।

বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা শাখা জামায়াত আমীর সেফাউল মুলক, সেক্রেটারি অধ্যাপক আব্দুল মান্নান, সোনামসজিদ স্থলবন্দর শাখা কার্যালয়ের বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি ও ইউপি সদস্য মোঃ হুমায়ন কবির সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। জৈব

বক্তরা বলেন, বাংলাদেশ জামায়াত ইসলাম নিয়ে বিভিন্ন সময় নানা ষড়যন্ত্র চলে আসছে। তারপরেও কোন সময় মাঠ ছেড়ে আসেনি নেতাকর্মীরা। অত্যাচার, নির্যাতন, হামলা, মামলার পরও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে দলটি। মানুষের বাড়িঘর, ধর্মীয় উপাসনালয় পাহারা দিচ্ছেন জামায়াত শিবিরের নেতাকর্মীরা। নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, আমাদের প্রত্যেকের উচিত হবে সবাইকে সাধারণ ক্ষমার আওতায় আনা। হানাহানী নয় শান্তি প্রতিষ্ঠায় কাজ করতে হবে। মানুষ যাতে কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখতে হবে। অমুসলিমদের জানমাল রক্ষায় কাজ করতে হবে।