আনিছুর রহমান: মনিরামপুর উপজেলার ঝাঁপা আদর্শ বালিকা বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে শোচনীয়ভাবে পরাজিত করে টানা তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন গোকুল কুমার রায়।

গত ৩ এপ্রিল মনিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে সভাপতি পদে দুইজন প্রার্থী অংশ নেন। এরা হলেন ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা গোকুল কুমার রায় এবং মশ্মিমনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি দীপঙ্কর হালদার। মোট ৮ জন ভোটারের মধ্যে ৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এই ৭ ভোটই পেয়েছেন গোকুল কুমার রায় এবং শূণ্য ভোট পেয়েছেন যুবলীগ সভাপতি দীপঙ্কর হালদার। এর পূর্বেও দুইবার ওই প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করে সুনাম কুড়িয়েছেন গোকুল রায়।

ঝাঁপা আদর্শ বালিকা বিদ্যালয়ের সভাপতি ছাড়াও ঝাঁপা মহা শ্বশ্মান কমিটির প্রায় দুই যুগ ধরে সভাপতি এবং ঝাঁপা পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করে চলেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গোকুল কুমার রায়। এ বিষয়ে প্রধান শিক্ষক আয়ুব হোসেন বলেন, গোকুল কুমার রায় গত দুই বারের সভাপতি ছিলেন। তখন তিনি প্রতিষ্ঠানে সুনাম কুড়িয়েছিলেন। এবারো সভাপতি হওয়ায় আমরা আনন্দিত।