মাগুরা শ্রীপুর থেকে নজরুল মিয়া :
মাগুরার শ্রীপুরে গ্রাম্য দলাদলির সংঘাতে কলেজ ছাত্র রাজু হত্যাকান্ডের ঘটনায় শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসিয়ার রহমানকেসহ ৩৪ জনের নামে মামলা দায়ের করা হয়। এর চেয়ারম্যানসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমানের আটকের প্রতিবাদে এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

জানা গেছে, সম্প্রতি মাগুরার শ্রীপুর উপজেলার তখলপুর হাতেম আলী দাখিল মাদরাসার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনকে কেন্দ্র করে কলেজ ছাত্র হত্যা ঘটনায় এক শ্রেনির কুচক্রী মহলের ইন্ধনে রাজনৈতিক ফাইদা লুটার জন্য মামলার বাদিকে ম্যানেজ করে কিছু সমাজ সেবক ও রাজনৈতিক দলের নেতাদের নামে মিথ্যা মামলা করা হয়।

আরও জানা গেছে, এলাকার একটি কুচক্রী মহল তার জনসেবা মুলক কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যানের নামে হয়রানি মুলক মিথ্যা হত্যা মামলাটি করা হয় । জনাব মশিউর রহমান একজন সমাজ সেবক, তিনি তিনবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান সুনামের সহিত সেবা ধর্মী কাজ করে আসছেন ।

এলাকাবাসী এহেন কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ৫ কিলোমিটার দুরে পারিবারিক কলহ নিয়ে একজন নিরীহ ছাত্র খুন হলো, আর আসামী হলো একজন চেয়ারম্যান । তাই আমরা বলব প্রকৃত খুনিকে আইনের আওতায় এনে বিচার করা হোক ।
সেই সাথে চেয়ারম্যান এর মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দেওয়ার জোর দাবি জানান। এলাকার সচেতন মহল বিষয়টি সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পুর্বক প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানান।