এসএম স্বপন: আজ শনিবার ২৬ শে মার্চ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। আর এ উপলক্ষে শার্শা উপজেলায় বিনম্র শ্রদ্ধার সাথে যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে দিবসটি পালিত হয়েছে।

আজ প্রথম প্রহরে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় রাজনীতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের কাশিপুরের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান, এরপর শার্শা উপজেলায় নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও র‌্যালি শেষে কাগজপুকুর স্মৃতি স্তম্ভে বিনম্র শ্রদ্ধায় পুস্প স্তবক অর্পন সহ শার্শা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতীয় সঙ্গীত পাঠ শেষে বেলুন উড়িয়ে পায়রা মুক্ত করার পর কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ এবং বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান, বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ (ওসি) কামাল ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ও শাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন প্রমূখ।

এছাড়াও বেনাপোল পৌরসভা, পৌর ও শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ স্মৃতি স্তম্ভে পুস্প স্তবক অর্পন করেন।