সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরো ৫ জন। বুধবার বিকেলে যশোর-খুলনা মহাসড়কের দোলনঘাটা মোড় ও যশোর- বেনাপোল মহাসড়কের পুলেরহাটে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- মুন্না (২০) ও তাজউদ্দিন (৩৫)। তারা দুজনই শ্রমিক।

অভয়নগর হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদেরও ভর্তি করা হয়েছে একই হাসপাতালে।

যশোর জেলা ট্রাক ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ জানান, যশোর থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাস এবং বিপরীতমুখী একটি মাটি বহনকারী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মুন্না ও তাজউদ্দিন মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রাকে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও তাজউদ্দীন নামে দুইজন নিহত হয়েছেন। বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এদিকে যশোর-বেনাপোল সড়কের পুলেরহাটে ট্রাকের ধাক্কায় শরীফ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি যশোর শহরের ঘোপ জেলরোড এলাকার আসলামের ছেলে। বুধবার দুপুরে মোটরসাইকেলযোগে মুন্না নামে এক বন্ধুকে নিয়ে যশোর শহরে আসছিলেন শরীফ। পথিমধ্যে পুলেরহাটের কাছে পৌঁছালে একটি ট্রাকের ধাক্কায় দুইজনই রাস্তায় পড়ে যান। গুরুতর আহত অবস্থায় শরীফকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শরীফ চিকিৎসাধীন অবস্থায় মারা যান ।