সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : মাইক্রোবাসের চাপায় যশোরে সাকলাইন হোসেন (২০) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। এসময় মিন্টু (৩০) নামের এক রিকশা চালক আহত হয়েছেন। বৃহস্পতিবার সাড়ে ৭ টায় শহরের ঢাকা রোডের হাফিজিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সাকলাইন শহরের দড়াটানা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। এবং ঝিনাইদহর মহেশপুর উপজেলার জলিলপুর গ্রমের আব্দুল আলিমের ছেলে।আহত রিকশাচালক মিন্টু যশোর ঝিকরগাছা উপজেলার শ্রী চন্দ্রপুর গ্রামের বাবর আলীর ছেলে।

আহত রিকশাচালক যশোর জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মাইক্রোবাসটি আটক করেছে ।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাস খুলনায় যাচ্ছিলো। সকাল সাড়ে ৭ টায় ঢাকা রোড হাফিজিয়া মাদ্রাসার সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মারে। এ সময় সাকলাইন মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ও রিকশাচালক মিন্টু আহত হন ।স্থানীয়রা আহত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। রিকশা চালক মিন্টু এখন শঙ্কামুক্ত।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছে।