নুরতাজ আলম, চাঁপাইনবাবগঞ্জ।। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সোনামসজিদ যুব সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সমাজের দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার ১৭ই রমজান বিকেলে সোনামসজিদ রংধনু পার্কে সোনামসজিদ ট্রাস্টের সভাপতি সাব্বির আহমেদ এর সভাপতিত্বে ও ট্রাস্টের প্রতিষ্ঠাতা পরিচালক মো: আব্দুল মোত্তালেব এর সার্বিক পরিচালনায় ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন দাইপুকুরিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মো: জাফর আলী মাস্টার। বিশেষ অতিথি ছিলেন বালিয়াদিঘী দাখিল মাদ্রাসার সাবেক সুপার আব্দুল মালেক, প্রভাষক নুরুল ইসলাম, ও সোনামসজিদ স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মো: ফারুক হোসেনসহ অন্যরা। এসময় প্রথম ধাপে শতাধিক স্থানীয় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ শেষে স্থানীয়দের নিয়ে ইফতার দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

“মাদককে না বলি, মাদক ছেড়ে কলম ধরি” এই স্লোগান কে সামনে রেখে ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়ে অদ্যবধি মাদকমুক্ত সমাজ গঠনে বিভিন্ন ভূমিকা, অসহায় রোগীদের রক্ত দান ও অন্যান্য সহযোগীতা এবং দুস্থ দরিদ্রদের বিভিন্ন ধরনের সহযোগিতাসহ স্বেচ্ছাসেবামূলক কাজ চালিয়ে যাচ্ছে সংগঠনটি।