শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জের) প্রতিনিধি : শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার বিকালে উপজেলা ডাকবাংলা চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শিবগঞ্জ উপজেলা বাজার ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা ডাকবাংলো চত্বরে এসে শেষ হয়। সেখানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সভাপতি মাইনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, নবজাতক ও শিশু বিশেষজ্ঞ ডা:মাহফুজ রায়হান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরিফুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার কাঞ্চন কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক তোহিদুল আলম টিয়া, এসএটিভির জেলা প্রতিনিধি আম উদ্যোক্তা

আহসান হাবিব, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দীন, শিবগঞ্জ প্রতিনিধি সফিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মামুন উর রশীদ ও সাধারণ সম্পাদক নাদিম হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ ও শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কেক কাটা হয়।