চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জমিজমা সংক্রান্ত জেরে ভাতিজার দ্বারা বিভিন্নভাবে চাচাদের অত্যাচার ও হয়রানি করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নয়াদিয়াড়ি গ্রামে। ভুক্তভোগী চাচা মানুরুদ্দিন মন্ডল সিপ্লব, আব্দুল খালেক ও তোফায়েল আহমেদ জানান, আমাদের বাবা মৃত সাইফুদ্দিন মন্ডল ২০০৫ সালে ৫২ বিঘা জমি রেখে মৃত্যুবরণ করেন। পরে আমরা ১১ ভাই-বোন মিলে সেই জমি ভোগ করে আসলেও পরবর্তীতে আমার বড় ভাই আমানুল্লাহ আমান হঠাৎ সেই জমির উপর একটি জাল দলিল করে তিনিও মারা যান। এখন আমরা ভুক্তভোগী ভাই-বোন মিলে সেই জমি ফেরত পেতে চেষ্টা করাই আমাদের ভাতিজা সোহেল আহমেদ আর্জেন্ট বিভিন্ন ভাবে হয়রানি ও ফাঁসাতে চেষ্টা করছে। এমনকি অনাকাঙ্খিত বোমা বিস্ফোরণের ঘটনায় আমাদেরকে জড়িয়ে মিথ্যা তথ্য প্রকাশ করে মানহানিও করতে চেষ্টা করছে।

গত ১ফেব্রুয়ারি তাদের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছে বলে আমাদেরকে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে। তার এমন আচরণে আমরা নিরাপত্তাহীনতা ও আশংকা নিয়ে জীবন যাপন করছ। এসময় জালকৃত জমি উদ্ধার ও সেই কেন্দ্রিক ঘটে যাওয়া সকল ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট প্রশাসন ও বিচার বিভাগের নিকট ন্যায় বিচারও কামনা করেন তারা।