যশোর অফিস : দিনে খাবারের সাথে চেতনা নাশক মিশিয়ে প্রথমে সটকে পরে চোর চক্রের সদস্যরা। ওই পরিবারের পাঁচ সদস্য সেই খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন। আর রাতে সেই সুযোগে গভীর রাতে বাড়ির তালা ভেঙে সোনা, নগদ টাকা সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা। রোববার মধ্য রাতে দূঃসাহসিক এ চুরির ঘটনা ঘটেছে যশোর সদর উপজেলার চাচড়া বর্মণপাড়া গ্রামের হরেন বর্মণের বাড়িতে। ভোরে তারা টের পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

হরেন বর্মণ জানান, ঘরের বাইরে উঠানে তার রান্নাঘর। ওই রান্না ঘরেই থাকে রান্নার উপদান। এমনকি রান্না করা খাবারও সেখানেই রাখা হয়। রোববার সকালে তার স্ত্রী রান্না করে। ওই খাবার তারা দুপুরে খান। সেসময় তেমনটি অসুবিধা না হলেও খাবার তিতা লাগে। রাতেও ফের তার স্ত্রী রান্না করেন। কিন্তু রাতের খাবার খাওয়ার পর তিনি তার স্ত্রী, দুইসন্তান ও বৌমা সকলেই অচেতন হয়ে পড়েন। এসুযোগে চোরেরা ঘরের তালা ভেঙে দুইটি ঘরের আলমারি, বাক্স ভেঙ্গে প্রায় দুই ভরি সোনার গহনা ও নগদ ২০ হাজার টাকা এবং প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে চাঁচড়া ফাড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত ও আটকের চেষ্টা চলছে। এদিকে,এঘটনার পর এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।