যশোরের শার্শা উপজেলার জামতলা ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা সাড়ে ১০টার সময় জাঁকজমকপূর্ণ ভাবে উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সহকারী শিক্ষক সোহেল রানার সঞ্চালনায় ও বিদ্যালয়ের সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাভারন ফজিলাতুননেছা সরকারি মহিলা কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ।

স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠান প্রধান নুরুল ইসলাম।বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য ইয়াকুব আলি,সহকারি প্রধান শিক্ষক ইয়াকুব আলি প্রমুখ।

প্রধান অতিথি আসাদুজ্জামান আসাদ বলেন, শিক্ষার্থীদের আনন্দময় পরিবেশে পড়ানোর পাশাপাশি মুখস্থনির্ভরতার পরিবর্তে দক্ষতা, সৃজনশীলতা, জ্ঞান ও নতুন দৃষ্টিভঙ্গি সম্পর্কে শেখাতেই নতুন এই শিক্ষাক্রম চালু করা হয়েছে।

তিনি আরও বলেন,শিক্ষাই জাতির মেরুদণ্ড। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই শিক্ষার বিকল্প নেই। একজন শিক্ষার্থী ভালো হওয়ার পিছনে অবশ্যই প্রয়োজনীয় ভূমিকা পালন করতে হবে একজন অভিভাবককে। সুশিক্ষার মাধ্যমেই আপনার সন্তান সাফল্যের চূড়ায় পৌছাতে পারবে। মনে রাখবেন আজকের এই শিক্ষার্থীরাই হবে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক।

আনুষ্ঠানিক ফলাফল ঘোষনার সময় উপস্থিত অতিথিবৃন্দ প্রতিটি শ্রেণিতে মেধায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অভিভাবক ও সুধি সমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।