এসএম স্বপনঃ শার্শায় আচরণবিধি লঙ্ঘনের অপরাধে নৌকা ও ট্রাক প্রতীকের প্রার্থীর চার সমর্থককে মোট ১১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার নিজামপুর ও লক্ষণপুর এলাকায় দেয়ালে নিয়ম বহির্ভূতভাবে ব্যানার লাগানো, প্রতীক আলোক সজ্জাকরণ করায় ও লিফলেট লাগানোর কারণে অপরাধে চার প্রার্থীর সমর্থকদের ওই জরিমানা করা হয়।

শার্শা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের ওই জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, নৌকা মার্কার প্রার্থী আফিল উদ্দিনের সমর্থক মো: আলমগীর হোসেন (৩৮) পিতাঃ মো: আব্দুল মালেক মিয়া, গ্রামঃ গোড়পাড়া, আ: সোবহান (৬২) পিতা- মৃত পাঞ্জাব আলী, গ্রাম-গোড়পাড়া, মো: শামছুর রহমান (৭০), পিতা- মো: আজিজুল হক, গ্রাম-পারুইঘুপি ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার আশরাফুল আলম লিটনের সমর্থক মো: আশরাফুল আলম (৫২), পিতাঃ মৃত ইসমাইল হোসেন, সাং-গোড়পাড়া, শার্শা।

শার্শা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম বলেন, আচরণবিধি লঙ্ঘন করায় তিন নৌকা প্রতীকের সমর্থককে ও এক ট্রাক প্রতীকের সমর্থককে ১১ হাজার ৫০০ টাকা করে জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য, আচরণবিধি লঙ্ঘনের অপরাধে এ পর্যন্ত শার্শায় আজ ৪ জন ও ১৯ ডিসেম্বর ৩ জনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।