এস এম মহিদার রহমান, সাতক্ষীরা সাতক্ষীরার শ্যামনগরে দেওয়াল চাপা পড়ে মোমিন মল্লিক (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে অপর এক শ্রমিক। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলা সদরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে রাস্তার ধারে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণের সময় পাকা দেওয়াল ধ্বসে এ হতাহতের ঘটনাটি ঘটে।

মোমিন মল্লিক উপজেলার ভূরুলিয়া ইউনিয়নের হরিনাগাড়ী গ্রামের রজব মল্লিকের পুত্র। এঘটনায় মোশারাফ মল্লিক নামের অপর এক শ্রমিককে গুরতর আহত অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামনগর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে পানি নিষ্কাশনের ড্রেন নির্মাণের সময় রাস্তার পাশে পাকা দেওয়াল (প্রাচীর) ধ্বসে পড়ে। ঘটনাস্থলে দেওয়াল চাপা পড়ে সেখানে কর্মরত শ্রমিক মোমিন মল্লিকের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন অপর শ্রমিক মোশারফ মল্লিক। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্যামনগর উপজেলা প্রকৌশলী জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ড্রেনের কাজ করার সময় দেওয়াল চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন এবং অপরজন গুরুতর আহত হয়েছেন। আহত শ্রমিক সাতক্ষীরা সামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।