আশিকুল ইসলাম, ঝিকরগাছা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিতান কুমার মন্ডল ও নবাগত অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুঁইয়া ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ও দুপুর সাড়ে ১২টায় থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে আনন্দঘন পরিবেশে এই মতবিনিময় সভা আয়োজিত হয়। এসময় ক্লাবের পক্ষ থেকে তাদের দু’জনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল বলেন, আমি আপনাদের সেবা করতে এসেছি। সর্বদাই আপনারা আমাকে আপনাদের পাশে পাবেন। যে কোন প্রয়োজনে আপনারা আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন।

ঝিকরগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুঁইয়া বলেন, সাংবাদিক এবং পুলিশ পরস্পর পরস্পরের পরিপুরক। আপনাদেরকে সাথে নিয়ে আমার দায়িত্ব যথাযথ ভাবে পালন করবো। আপনাদের কারোও কোনো সমস্যা হলে বা তথ্যের প্রয়োজন হলে সর্বদা আমরা আপনাদের পাশে আছি।

মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ইসমাইল হোসেন, আব্দুল জলিল, সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সিনিয়র সহ সভাপতি মহাসীন আলম, সহ সভাপতি বিএম সাগর, রায়হান সোবহান, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মোড়ল, হাসান খান, সহ সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম, প্রচার সম্পাদক সুজন মাহমুদ, দপ্তর সম্পাদক আজাদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সদস্য রেজওয়ান কবীর, তৌহিদুর রহমান বিপ্লব, আলমগীর হোসেন, মাসউদুল সুমন, রায়হান সরদার, দেলোয়ার হোসেন বাপ্পী, আব্দুল জব্বার (পারবাজার), সাদ্দাম হোসেন, নাহিদ হাসান উজ্জ্বল সহ আরো অনেকে।