বিল্লাল হোসেন, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে স্বতন্ত্র প্রার্থী এম এ ওয়াহেদের মনোনয়নপত্র আপিল শুনানিতে বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানিতে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

স্বতন্ত্র প্রার্থী এম এ ওয়াহেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আপিলে মনোনয়নপত্র বৈধ বলে প্রার্থীতা ফিরে পেয়েছি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করব ইনশাল্লাহ। ভালুকার আপামর জনতা আমার পাশে রয়েছে।

গত ৩ ডিসেম্বর ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে ১ শতাংশ ভোটারের সমর্থন স্বাক্ষর জটিলতার কারণ দেখিয়ে মোহাম্মদ আব্দুল ওয়াহেদের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। পরে নিয়মানুযায়ী নির্বাচন কমিশনে আপিল করেন তিনি।

জানা যায়, শুনানিতে মধ্যাহ্ন ভোজের বিরতির আগ পর্যন্ত মোট ৫৯ জনের মধ্যে ২৮ জন প্রার্থিতা ফিরে পেয়েছেন, তার মধ্যে ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ প্রার্থিতা ফিরে পেয়েছেন।

এম এ ওয়াহেদ প্রার্থীতা ফিরে পাওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকার সাধারণ জনগণের মধ্যে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে। এম এ ওয়াহেদ ইতিমধ্যে তার নির্বাচনি এলাকা ময়মনসিংহ-১১ ভালুকা আসনে নানাবিধ কর্মের মাধ্যমে নানা শ্রেণী পেশার মানুষের মনে জাগয়া করে নিয়েছেন।