স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এলাকায় ফিরে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ৮৬ যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. মো. তৌহিদুজ্জামান তুহিন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঢাকা থেকে যশোর বিমান বন্দরে এসে পৌঁছালে চৌগাছা-ঝিকরগাছা উপজেলার আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানান। এসময় নেতৃবৃন্দ ডা. তুহিনের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি চৌগাছার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা মোটর শোভাযাত্রা নিয়ে তাঁর সাথে যুক্ত হয়। চৌগাছায় তিনি বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ঝিকরগাছা উপজেলা মোড়ে বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

ডা. মো. তৌহিদুজ্জামান তুহিন বলেন, আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। অতীতে যারা এই আসনের সংসদ সদস্য ছিলেন, তারাও অনেক কাজ করেছেন। আমি দেখেছি এলাকার অনেক জায়গায় কাজ করার সুযোগ রয়েছে। নির্বাচনে বিজয়ী হয়ে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই। তিনি আরও বলেন, সন্ত্রাস, মাদক, দুর্নীতি ও চাঁদাবাজমুক্ত ঝিকরগাছা-চৌগাছা গড়তে নিরলসভাবে কাজ করবো। এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের মধ্য দিয়ে আলোকিত ঝিকরগাছা-চৌগাছা উপহার দিবো।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহসভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষীসহ দুই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগন।